Wednesday, October 15, 2008

টেলিফোন

ক্রিং ক্রিং করে টেলিফোন বেজে উঠলো...
গৃহপরিচালিকা ফোন ধরে বলে, হ্যালো কে বলছেন?
অপর প্রান্ত থেকে পুরুষ কন্ঠ বলে, আমি বাড়ির মালিক তুমি কে?
গৃহপরিচালিকা: আমি গৃহপরিচালিকা।
পুরুষ কন্ঠ: কিন্তু আমার বাসায় কোন গৃহপরিচালিকা নেই!
গৃহপ: আমি নতুন, আজ সকালেই ম্যাডাম আমাকে কাজে রেখেছেন।
পু:কন্ঠ: ম্যাডাম কোথায়?
গৃহপ: ম্যাডাম বেড রুমে স্বামীর সাথে রয়েছেন।
পু:কন্ঠ: কি যা তা বলছো?!! আমি ওর স্বামী।
গৃহপ: সরি স্যার, আমি ভেবেছিলাম ওই লোকটি ম্যাডামের স্বামী
(কিছুক্ষন নিরবতার পর...)
পু:কন্ঠ: তুমি কি ৫০০০০৳ আয় করতে চাও?
গৃহপ: নিশ্চই স্যার, আমাকে কি করতে হবে?
পু:কন্ঠ: ড্রয়ার থেকে বন্দুক বের করে বেডরুমে গিয়ে দুজনকে গুলি করে দাও।
(গৃহপরিচালিকা কথামত কাজ সেরে আসল)
গৃহপ: স্যার ডেডবডি দুটো কি করবো?
পু:কন্ঠ: সুইমিং-পুলে ফেলে দাও।
গৃহপ: কিন্তু স্যার আপনার বাসায় তো কোন সুইমিং-পুল নেই!
(বেশ কিছুক্ষন নিরবতার পর...)
পু:কন্ঠ: হুমমমম আচ্ছা এটা কি ০২৯৮৪৭...

No comments: